শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান সাংবাদিক দবির তালুকদার

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান সাংবাদিক দবির তালুকদার

স্টাফ রিপোর্টার :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এলাকাবাসীর প্রত্যাশা পূরণে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন স্পেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের স্পেন প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এইচ এম দবির তালুকদার।

(১৫ জানুয়ারী ) রোজ সোমবার দক্ষিণ সুনামগঞ্জ এর সর্বস্তরের সচেতন মানুষজনের সাথে তাহার মতামত প্রকাশ করেন।

তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর রাজনীতিতে বিশ্বাসী। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশে রাজনীতি করেছি। ইউরোপয়ে এসেও দেশের ভাবমুর্তি উজ্জ্বল করতে আ.লীগের রাজনীতি করে যাচ্ছি। আমার দল যদি আমাকে মনোনয়ন দেয়, তবে আমি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে প্রস্তত রয়েছি। আমাকে মনোনয়ন দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেব- ইনশআল্লাহ। এছাড়া ও এইচ এম দবির তালুকদার দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতি সাথে সম্পৃক্ত। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের মূল থেকে রাজনীতি করে আসছেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রথম সারির নেতা। বর্তমান সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের প্রথম নির্বাচনের শুরু থেকে এম এ মান্নানের জন্য অক্লান্ত চেষ্টার সাথে কাজ করেছেন। তিনি এম এ মান্নানের জন্য দিনের পর দিন পরিশ্রম করেছেন বিগত দিন গুলীতে। বর্তমানে শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করতে ইউরোপে আওয়ামী রাজনীতি করছেন।

তিনি , আরো বলেন, আমি জনসমর্থন নিয়েই নির্বাচন করার প্রস্তুতি নিয়েছি। আমার প্রতি এলাকার সর্বমহলের জনগনের দোয়া এবং ভালোবাসা আমার সাথে আছে। একজন তরুন হিসাবে উপজেলার নেতৃত্বে আসতে পারলে শিক্ষা ও ক্রীড়া উন্নয়ন সহ সার্বিক উন্নয়নের চেষ্টা করবেন বলে তিনি জানান।

আমি ইউরোপের লোকাল গভর্নমেন্ট ও প্রবাসী অনলাইন আওয়ামীলীগের নির্বাচন পরিচলায় কাজ করছি। অনেক বছর যাবত মিডিয়ার সাথে আছি। দেশে এসেও এ কাজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ার অংশীদার হিসেবে কাজ করতে পারবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com